শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাঘায় একটি কাঁঠাল ১৩০০ টাকায় বিক্রি

বাঘায় একটি কাঁঠাল ১৩০০ টাকায় বিক্রি

বাঘায় একটি কাঁঠাল ১৩০০ টাকায় বিক্রি
বাঘায় একটি কাঁঠাল ১৩০০ টাকায় বিক্রি

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় ৬০ কেজি ওজনের একটি কাঁঠাল এক হাজার ৩০০ টাকায় বিক্রি হয়েছে।

গতকাল বুধবার (২৮ জুলাই) আড়ানী পৌর বাজারের তালতলায় কাঁঠালটি বিক্রি করেন তৌহিদুল ইসলাম নামের এক ফল ব্যবসায়ী।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার আড়ানী ইউনিয়নের কুশাবাড়িয়া গ্রামের তৌহিদুল ইসলাম নামের এক ফল ব্যবসায়ী কালুহাটি গ্রামের মজিবর রহমানের কাছে থেকে একটি কাঁঠাল এক হাজার টাকায় কেনেন। পরে ওই কাঁঠালটি তিনি আড়ানী পৌর বাজারের তালতলায় এক হাজার ৩০০ টাকায় বিক্রি করেন।

জানতে চাইলে ফল ব্যবসায়ী তৌহিদুল ইসলাম বলেন, ‘গ্রামে ঘুরে ঘুরে বিভিন্ন ধরনের ফলমূল সংগ্রহ করে তা বাজারে বিক্রি করতে নিয়ে আসি। এখন কাঁঠালের সময়। গ্রামে গিয়ে কাঁঠাল ক্রয় করে এনে আড়ানী বাজারের বিক্রি করি। ৬০ কেজি ওজনের কাঁঠালটি পাবনার চাটমোহরের আরেক কাঁঠাল ব্যাপারী হাবিবুর রহমানের কাছে বিক্রি করি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply